ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
কিশোরগঞ্জ হাসপাতালের নার্স ও তার স্বামীসহ দু”জন করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জ হাসপাতালের নার্স ও তার স্বামীসহ দু”জন করোনায় আক্রান্ত

মোঃ মিজানুর রহমান,স্টাফ রিপোর্টার,
নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সসহ দু’জন করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৩ জুলাই) উপজেলা হাসপাতালে ৬ জনের শরীর থেকে করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে ২ জনের দেহে করোনা পজিটিভ আসে।

করোনায় আক্রান্ত ব্যক্তিরা হলেন, উপজেলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রিপু আক্তার (২৬) ও অপরজন তার স্বামী সেলিম হোসেন (৩৮)। দু’জনেই কিশোরগঞ্জ উপজেলা হাসপাতাল কোয়াটারে হোম আইসোলেশন আছেন।

কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ওপঃপঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST